সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে জনসচেতনতায় র‌্যাবের সাবান পানি ও মাক্স বিতরণ

টাঙ্গাইলে জনসচেতনতায় র‌্যাবের সাবান পানি ও মাক্স বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধে ও জনগণকে সচেতন করতে নানা পদক্ষেপ গ্রহন করেছেন প্রশাসন। এরই ধারাবাহিকতায় শনিবার (২৮ মার্চ) সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সদস্যরা পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে পথচারীদের হাত ধোয়ার জন্য সাবান ও পানির ব্যবস্থা করেন। যারা মাক্স ছাড়া চলাফেরা করছিল র‌্যাব সদস্যরা তাদের মাক্স পরিয়ে দেন।

এছাড়াও রাস্তায় চলাচলকারী অটো-রিক্সা ও রিক্সায় জীবানুনাশক পানি ছিটিয়ে জীবানুমক্তকরণ কার্যক্রম পরিচালনা করেন।জনগণের মাঝে সচেতনতাবৃদ্ধির লক্ষ্যে করোনা ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় তা মাইকে প্রচার করেন।

এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-১২ এর উপ-সহকারী পরিচালক মো. সবুজ মিয়া, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ র‌্যাব সদস্যরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840